Author Topic: If you want your can make your name or logo ?  (Read 1492 times)

bbasujon

  • Administrator
  • VIP Member
  • *****
  • Posts: 1827
  • I want to show my performance at any where
    • View Profile
    • Higher Education
If you want your can make your name or logo ?
« on: February 14, 2012, 07:32:05 PM »
আমাদের প্রায়স,নানা কাজে বিভিন্ন ধরনের ওয়ার্ড-আর্ট ব্যবহার করতে হয়। বিশেষত প্রেজেন্টেশন বা কোনো রিপোর্টের ফ্রন্ট পেজে একটু ভিন্ন ধরনের লিখা দিতে পারলে,স্বকিয়তা ফুটিয়ে তোলা সম্ভব। এই ক্ষেত্রে সাধারনত সকলেই মাইক্রোসফট-ওয়ার্ডের ডিফল্ট ওয়ার্ড-আর্ট ব্যবহার করেন। কিন্তু এই মাইক্রোসফট-ওয়ার্ড-আর্টের মাধ্যমে খুব বেশী ভিন্নতা আনাও সম্ভভ না। কারন বহুল ব্যবহারের কারনে জিনিসটা সকলেরই পরিচিত।
তাই আজ আপনাদের পরিচয় করিয়ে দেব এমন একটি ওয়েব-সাইটের সাথে,যার মাধ্যমে আপনি সহজেই,ভিন্ন ধরনের কিছু ওয়ার্ড ডিজাইন তৈরী করতে পারবেন।উপরের প্রযুক্তি বার্তার লিখাটির বিভিন্ন ডিজাইনও এই ওয়েব সাইটের মাধ্যমে তৈরী করা হয়েছে। চলুন,সবাই একবার নিজের নাম দিয়ে লোগো বা ডিজাইন তৈরীর চেষ্টা করি।
প্রথমে নিচের লিংকে ক্লিক করুন।
http://www.flamingtext.com/
এই বার Featured Logos বা Business Logo Designs বা Fun Logos শিরোনামে কিছু লোগো ডিজাইন আপনি পাবেন।এগুলো থেকে যেকোনো একটি ডিজাইন পছন্দ করে তাতে ক্লিক করুন।
এই সব ডিজাইন পছন্দ না হলে ডান পাশের Logo categories বক্সের মধ্য থেকে বিভিন্ন ক্যটাগরির মধ্য থেকে আপনার পছন্দের ক্যটাগরি হতে একটা লোগো সিলেক্ট করুন এবং তাতে ক্লিক করুন।
অতঃপর Logo Text বক্সে এই শব্দ দিয়ে লোগো বানাবেন,তা টাইপ করুন। তারপর আপনাকে লোগোর একটি প্রী-ভিউ দেখাবে। পছন্দ হলে,নিচে Creat Logo তে ক্লিক করে লোগো তৈরী করে নিন। আপনি চাইলে,লেখার ফন্ট,কালার,বেক-গ্রাউন্ড কালার ইত্যাদি পরিবর্তন করতে পারেন।
এখানে প্রায় ৮০ ধরনের ডিজাইন আছে.....চেষ্টা করুন। আপনি হয়তো অসাধারন কোনো লোগো বানিয়ে সবাইকে চমকে দিতে সর্মথ হবেন।
Acquire the knowledge and share the knowledge so that knowing,learning then sharing - all are the collection