Author Topic: Earn From Bangladeshi site & Payment everyday  (Read 952 times)

bbasujon

  • Administrator
  • VIP Member
  • *****
  • Posts: 1827
  • I want to show my performance at any where
    • View Profile
    • Higher Education
Earn From Bangladeshi site & Payment everyday
« on: January 22, 2012, 12:06:11 AM »
আজ আমি আপনাদেরকে এমন একটি বাংলাদেশী ওয়েব সাইটের ঠিকানা দেব যেখান থেকে আপনি ইচ্ছা ও কাজ করলে প্রতি মাসে সর্বনিম্ন ১-১০ হাজার বা তারও বেশী আয় করতে পারেন।এই সাইট থেকে আপনি ডাটা এন্টির অনেক কাজ পেতে পারবেন।
আমরা অনেক চাই ইন্টারনেটে ফ্রিল্যান্সিং করে আয় করার জন্য।এ জন্য আমরা oDESK,Freelance,elance.com ইত্যাদি সাইটে গিয়ে বিড করতে থাকি।কিন্তু সবাই সেখানে গিয়ে সফলতা পায় না।বিশেয করে যারা নবীন তারা সেখানে গিয়ে ভালো দিক-নির্দেশনার অভাবে ভালো কাজ পায় না।ফলে হতাশার ঝুড়ি নিয়ে সব বন্ধ করে দিতে হয়।তা ছাড়া ও রয়েছে পেমেন্ট এর ঝামেলা।তবে এত সব কিছুর মাঝে ও কিন্তু অনেক বসে নেই তারা চেষ্টা করে যায় আন্যভাবে কাজ করার জন্য।আর এই সকল চিন্তাধারার মানুষের জন্য এই সাইটটি।সাইটটির ঠিকানা হলো  HERE ।এই সাইটে মূলত ক্যাপচা ডাটা এন্টির কাজ পাওয়া যায়।বর্তমানে সাইটিতে মোট ১২ টি প্রোজেক্টের কাজ পাওয়া যাচ্ছে।যেখান থেকে আপনি রেজিষ্টেশনের মাধ্যমে কাজ গুলো পেতে পারেন।

কাজের সুবিধা:
১।এই সাইটে আপনি ২৪ ঘন্টাই কাজ পাবেন।
২।যেসকল সার্ভার আছে সেগুলো অনেক ফাস্ট।যার ফলে আপনি অতি দ্রুত ডাটা এন্টি দিতে পারবেন।
৩।একাধিক প্রোজেক্টে কাজ করার সুযোগ
৪।প্রয়োজনীয় সকল সফটওয়্যারের ডাউনলোড লিংক।
৫।সন্ধ্যা ৬ টা থেকে সকাল ৬ টা পযন্ত দ্রুতগতিতে ডাটা লোড হওয়া ইত্যাদি।
বর্তমানে সাইটটিতে ৩০২ জন মোট সদস্য সফলতার সাথে কাজ করে যাচ্ছে।যাদের গড় আয় প্রতি মাসে ৩০০০ টাকার উপরে।সাইটটি অচিরেই পূর্ণাঙ্গ ফ্রিল্যান্সিং সাইট হিসাবে আত্মপ্রকাশ করবে।
পেমেন্ট :
এবার আসি মূল কথায়।আমার মতে কোন কাজ করার আগে যে বিষয়টি নিয়ে নিশ্চিত হতে হয় তা হলো পেমেন্ট।আমরা যে যাই বলি না কেন অনলাইনে কাজ বা কেনাকেটা করার বিষয়ে আমাদের প্রত্যেকের মনে কোন না কোন সন্দেহ বা শঙ্কা অবশ্যই কাজ করে থাকে। যেমন, কাজের বিষয়টি কতটুকু বিশ্বাসযোগ্য বা কাজ করে কি আদৌ পেমেন্ট পাওয়া যাবে? আসলে এই সকল সন্দেহ বা শঙ্কা আপনার আমার সকলের মনে কাজ করাটা স্বাভাবিক বিষয়। আর এই কারনে চালু করতে যাচ্ছে প্রতিদিন কাজ এবং প্রতিদিন পেমেন্ট এর ব্যবস্থা করতে যাচ্ছে। অতএব বুঝতেই পারছেন যে একদিন কাজ করলেই আপনার পেমেন্ট সর্ম্পকে আপনার ধারনা পরিষ্কার হয়ে যাবে।এ সর্ম্পকে আরো সব বিস্তারিত জানতে পারবেন এই লিংক থেকে।


তাছাড়া বাংলাদেশী সদস্যগণ পেমেন্ট পাবেন
১।ব্যাংক মানি ট্রান্সফার
২।কুরিয়ার এর মাধ্যমে ও
৩।মোবাইলে ব্যালেন্স ট্রান্সফার বা ফ্লাক্সি লোডের মাধ্যমে।
তাছাড়া সকল সদস্যের তথ্য একটি বিশেষ সফটওয়্যারের মাধ্যমে হিসাব রাখা হয়।ফলে আপনি আপনার তথ্য সঠিক ভাবে না রাখতে পারলে ও সাইটের এডমিন ঠিকই হিসাব করে রাখবে।

আপনি যে প্রোজেক্টের কাজ করতে চান তার লগইন Id ও password।এই Id ও password পেতে হলে আপনাকে সরাসরি বায়ার/এডমিনের সাথে যোগাযোগ করে নিতে হবে।আর এজন্য আপনি সাইটটির লাইভ চ্যাট এ গিয়ে সরাসরি যোগাযোগ করতে পারেন।এছাড়া ও পেমেন্ট এর রেট,কাজের বর্ণনা সহ অন্যান তথ্য তাদের সাথে সরাসরি কথা বলে জানতে পারবেন।
তো শুরু করে দিন আপনার ঘরে বসে আয় করার প্রথম আধ্যায়


অনেকেই ইন্টারেনট থেকে আয় করেত ইচছুক হলেও সঠিক training এর অভাবে তা পারে না ।
আপনি training center এর training ছাড়াও ঘরে বসে আয় করতে পেরেন । সাইটটি ভিজিট করুন

আপিন কিভাবে কাজ করবেন , কিভাবে আয় করেবন,কিভাবে আয়কৃত টাকা উত্তোলন করবেন ইত্যাদি বিস্তারিত বর্ণনা সাইটিটেত Tutorial আকারে দেওয়া আছে । আপনি চাইলে এখন থেকেই শুরু করেত পারেন। বিস্তারিত জানতে ভিজট করুন

Acquire the knowledge and share the knowledge so that knowing,learning then sharing - all are the collection